রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে রাইজিং সান কিন্ডার গার্টেন’র সমাপনী পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

দক্ষিণ সুনামগঞ্জে রাইজিং সান কিন্ডার গার্টেন’র সমাপনী পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ::দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা’র ঐতিহ্যবাহী প্রাথমিক বিদ্যাপীঠ রাইজিং সান কিন্ডার গার্টেন’র সমাপনী ২০১৮ সনের পরিক্ষার্থীদের কেক কেটে বিদায়ী সংবর্ধনা, দোয়া মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর ১২ টায় রাইজিং সান কিন্ডার গার্টেনের প্রাঙ্গনে এ বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়।

রাইজিং সান কিন্ডার গার্টেন’র সভাপতি আতিকুর রহমান’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ সিহাবুর রহমান’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন -রাইজিং সান কিন্ডার গার্টেন’র পরিচালক সাইদুল হক সেলিম, রাইজিং সান কিন্ডার গার্টেন’র প্রিন্সিপাল মঞ্জুরুল আলম, পরিচালনা কমিটির সদস্য ফয়জুল বারী, শাহ আলম, সাইফুল ইসলাম ও খাদিজা বেগম।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেশে বক্তারা বলেন- তোমরা আগামীর উজ্জ্বল ভবিষ্যৎ। তোমরা শিক্ষা অর্জন করে পিতা-মাতার স্বপ্ন পূরণ করবে। তোমরাই দেশ ও জাতীর আগামী কর্ণধার। আমাদের দোয়া তুমাদের সাথে সবসময় আছে এবং থাকবে। আশা করি একদিন তোমরা অনেক দূর এগিয়ে যাবে। এতে উপস্থিত ছিলেন-রাইজিং সান কিন্ডার গার্টেন’র সহকারী শিক্ষিকা তারজিনা বেগম, মৌসুমী দাশ, তৃষ্ণা নাথ, পিংকী রানী দেব।

অভিভাবকদের মাঝে উপস্থিত ছিলেন- শাহনাজ বেগম, শিল্পী বেগম, মিহিল চন্দ্র সরকার, সুমদ চন্দ্র দাশ, লাভলী বেগম, পপি বেগম, শিল্পী রানী, শিউলী মালা ও বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা প্রমুখ। এছাড়াও রাইজিং সান কিন্ডার গার্টেন’র সমাপনী পরিক্ষার্থীদের বিদায়ী উপলক্ষে চতুর্থ শ্রেনির পক্ষ থেকে কেক কাটেন ছাত্রছাত্রীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com